Jump to content
IslamicTeachings.org

Help Needed For 17 Yr Old Boy


MUSLIM WOMAN

Recommended Posts

Asalamu'alaikum

 

 

 

 

 

 

আপনি যখন এই নোটটি পড়ছেন আমি (শেখ তারিক-উজ-জামান) তখন হাসপাতালের বেডে শুয়ে শুয়ে যাপিত জীবন যাপন করছি। আপনার জীবনে কি কখনো এমন সময় এসেছে যে, আপনার পূর্ণাঙ্গ অবসরে আছেন বেশ কিছুদিন? যদি এসে থাকে তবে আপনি নিশ্চয়ই জানেন এমন একটা দিন শুরু করার যন্ত্রণা যেদিন সতিকার অর্থে আপনার কোন নির্দিষ্ট কাজ থাকেনা। এটা হয়তো সবচেয়ে ভালো বুঝতে পারবে একজন বেকার, একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা কিংবা একজন কয়েদী। হ্যাঁ! ঠিক ধরেছেন। আরকজন সবচেয়ে ভালো বুঝতে পারবে। সেটা হলো একজন মৃত্যু নিশ্চিত জেনে যাওয়া রোগী, যার দিন কাটছে হাসপাতালে ডাক্তার বেধে দেয়া সময় ফুরিয়ে না যাবার তীব্র আকাঙ্ক্ষায়। আমি সেই শেষোক্ত ব্যক্তিদের একজন।

 

আমার বয়স ১৭ বছর। আপনার বয়সও হয়তো এর কাছাকাছি, কিংবা আপনার ছোট ভাই বা আপনার ভাগিনা বা আপনার পুত্র। আমার বন্ধুরা হয়তো এখন তারুণ্যে টগবগ করে ফুটছে। আর আমি এক তরুণ বৃদ্ধ। ব্যাপারটা যে কি দুঃসহ তা কয়েকদিন আগে আমিও বুঝতাম না। কয়দিন?

 

 

 

 

এইতো সেদিনও আমি কলেজে ভর্তি হয়ে জীবনকে বেশ উপভোগ্য মনে করছিলাম। মৃত্যু নামে যে একটা জিনিস আছে সেটা ভাবনার দূর সীমানাতেও আসেনি কোনদিন। অথচ কি আশ্চর্য! মাত্র কয়েকটা দিনের ব্যবধানে, কয়েকটা মেডিক্যাল রিপোর্টের লেখনীতে এখন আমার আর আমার মা’র প্রতিটা দিন কাটছে জীবন-মৃত্যুর পুলসিরাতে। আমার বোন ক্যান্সার ধরা পড়ে যেদিন সেদিন বুঝেছি খেয়ে হোক না খেয়ে হোক, বেঁচে থাকার আকুলতা কি জিনিস। বিশ্বাস করুন আমার এখন ইচ্ছা করে আমার প্রতিটা অংগ-প্রতঙ্গের বিনিময়ে হলেও আর ক’টা দিন বেশী বেঁচে থাকি, নিজের জন্য না হোক আমার মায়ের জন্য অন্ততঃ। আপনারা হয়তো কিছুটা হলেও আঁচ করতে পারবেন যে কতটা বেদনাদায়ক নিজের জীবনের জন্য, চিকিৎসার জন্য অন্যের কাছে হাত পাতা। আমার মায়ের ইচ্ছায় আমি আজ লিখছি।

 

আমি আপনাদের কাছে সাহায্য চাইছি। আল্লাহ আপনাদের মংগল করুন।

 

আমার অপারেশানের জন্য প্রায় ৩০ লক্ষ টাকার প্রয়োজন, সেটাও আবার ২৮ দিনের মত। টাকা এবং সময়সীমা দু’টোর অঙ্কই আঁতকে উঠার মত। দিনে প্রায় ১ লক্ষ টাকার চাইতেও বেশী।

 

কিন্তু অনেকের প্রচেষ্টায় সেটা হয়তো সামন্যে পরিণত হবে।

 

আপনাদের সামান্য কিছু ত্যাগের সামষ্টিক ব্যাপ্তি হয়তো আমাকে এবং আমার পরিবারকে আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে সাহায্য করতে পারে।

 

আমাকে সাহায্য পাঠানোর ঠিকানাঃ

 

রেবেকা সুলতানা (আমার মা)

BRAC Bank,Dhaka.

Phone No : 01827823052 , 01674777830 (Imran)

Ibne Sina Hospital, Dhanmondi. (Cabin No : 212)

 

 

 

 

Sheikh Tarikuzzaman is a 17 years old boy in Dhaka, Bangladesh, suffering from Aplastic Anemia. Aplastic anemia is a blood disorder in which the body's bone marrow doesn't make enough new blood cells. Sheikh is in critical condition right now, suffering silently in agony without proper medical treatment due to intense financial hardship, and all his parents can do is watch in dismay.

 

 

His parents take care of him as much as they can within their limited abilities, but their ability is not anywhere close to enough for their son's treatment. They are terrified, and dumfounded, pleading anyone and everyone for help so they can save their son. He needs around $45,000 or 35,000 EUR for his initial treatment. So we are requesting everyone to help save Sheikh's life by donating generously and keeping him in your prayers. Thank you.

 

Send your donations to:

Brac Bank ( Asad Gate Branch ) :

Rabaka Sultana

Saving Acct# 1506201807961001

 

You can also visit my blog to donate:

http://savetarik.blogspot.com/

 

Contact:

+8801827823052 ( Rabaka Sultana, Bangladesh)

+353894617674 (ASM Shamsul Arefin, Ireland)

+353858809152 (Zahid, Santry, Ireland)

+14059242276 (Sheikh Mominuzzaman/Ishrat Zaman, USA)

Link to comment
Share on other sites

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

Sign in

Already have an account? Sign in here.

Sign In Now
×
×
  • Create New...