Jump to content
IslamicTeachings.org

সৃষ্টির সেরা মানুষকে তরল আগুনে পুড়িয়ে বিকৃত করছে কারা ?


MUSLIM WOMAN

Recommended Posts

assalam.gif

 

 

 

হজরত মুহাম্মদ صلى الله عليه وسلم জীবন্ত কোন প্রাণীকে আগুনেপুড়াতে মানা করেছেন । কেননা , কিয়ামতের দিনে আল্লাহ পাপীদের আগুনে ফেলে শাস্তি দেবেন । জীবন্ত কাউকেআগুনে পুড়ানোর অধিকার শুধু আল্লাহর

 

 

অথচ আমরা দেখি তরল আগুনে বা এসিডে মুখ পুড়ে যাচ্ছে নারী , শিশুসহ অনেকেরই । শুধু ২০০৫ সালে এ দেশে প্রায় তিন শত মানুষের উপর এসিড নিক্ষেপ করা হয় । এরমানে রোজই এ দেশে কমপক্ষে একজন তরল আগুনে পুড়ে যাচ্ছে । সাধারণত কোনঅশালীন প্রস্তাবে বা বিয়েতে রাজী না হলে , জমি নিয়ে ঝগড়া হলে , কোন মামলায় হেরে গেলে প্রতিশোধ নিতে কারো মুখে এসিড মারা হয় । ৮০ % ক্ষেত্রে নারীরা এই এসিড সন্ত্রাসের শিকার ; আবার এই নারীদের বেশীরভাগের বয়স ১৮ এর নীচে । এমন কী , মেয়ে জন্ম দেয়ার ‘ অপরাধে ’ স্ত্রীর গায়ে বা নবজাতককে মেরে ফেলার জন্য তার মুখে ঢেলে দেয়া হয় এসিড , আসতাগফিরুল্লাহ । এত অল্প বয়সে তরল আগুনে চেহারা , শরীর পুড়েযাওয়ায় স্বাভাবিকভাবেই এদের পক্ষে আর স্বাভাবিক জীবনযাপন করা সম্ভব হয় না ।

 

 

 

এ পর্যণ্ত খুববেশী অপরাধী শাস্তি পায় নি । যারা পেয়েছে তারা এসিড নিক্ষেপকারী কিন্ত্ত জেনেবুঝে যারা এই তরল আগুন বিক্রি করে মানুষের মুখ , দেহ ঝলসেদেয়ার জন্য , তাদের একজনও কেউ শাস্তি পেয়েছে বলে আমারজানা নেই ।

 

 

একটি পিঁপড়াকে যেখানে আগুনে পোড়ানো মানা , সেখানে কিভাবে আল্লাহর সৃষ্টির সেরা মানুষকে তরল আগুনে পুড়িয়ে বিকৃত করছে একদল বেপরোয়া সন্ত্রাসী ? এদের ঠেকাবে কে ?

 

 

দোকানদার ভাইদের প্রতিঅনুরোধ , এই পবিত্র রামাদান মাসে শপথ নিন , সামান্য কিছু টাকার জন্য এই তরল আগুন কোন অপরাধীর কাছে আরবিক্রি করবো না । আল্লাহ আপনাদের হালাল ব্যবসা করার তওফীক দিন ।

 

 

%%%%%%

 

 

· আল্লাহর রাসূল صلى الله عليه وسلم

 

এক অভিযানে আমাদের পাঠানোর সময় বললেন : তোমরা যদি অমুক অমুককে পাও , তাহলে আগুনে পুড়িয়ে মারবে । যখন আমরা অভিযানে বের হবো , তখন তিনি বললেন : আমি আদেশ দিয়েছিলাম ওদেরকে পুড়িয়ে মারতে কিন্ত্ত আর কেউ না বরং আল্লাহ আগুনে পুড়িয়ে শাস্তি দেন । তাই তোমরা ওদেরকে পেলে হত্যা করবে ( বর্ণনায় আবু হুরায়রা , সহীহ বুখারী । )

 

 

 

Link to comment
Share on other sites

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

Sign in

Already have an account? Sign in here.

Sign In Now
×
×
  • Create New...